শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

ইরাকিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে যা বললেন সাদ্দাম কন্যা

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

ইরাকিদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন সাদ্দাম কন্যা রাঘাদ সাদ্দাম। আল আরাবিয়ার খবরে বলা হয়েছে, বাবার ফাঁসি কার্যকরের ১৫ বছর পূর্তিতে এই আহ্বান জানানোর পাশাপাশি আরব বিশ্বে যে পরিবর্তন ঘটছে ইরাকিদের সে পরিবর্তনে খাপ খাওয়ানোরও আহ্বান জানিয়েছেন তিনি।

গতকাল শুক্রবার বাবার প্রতিকৃতির সামনে বসে রাঘাদ সাদ্দাম হুসাইন বলেন, সম্প্রদায় ও পটভূমি বিবেচনায় না নিয়ে ইরাকিদের একে অন্যকে ক্ষমা করে দেওয়ার সময় এসেছে। এমনকি যারা ভুল করেছে তাদেরও ক্ষমা করে দেওয়ার কথা বলেন তিনি।

এর আগে চলতি বছরে আল আরাবিয়াকে এক সাক্ষাৎকারে সাদ্দাম কন্যা বলেছিলেন, প্রকৃত এবং বৈধ কর্তৃপক্ষ না থাকায় ইরান মনে করে ইরাককে তারা সহজে বশে আনতে পারবে।

সর্বশেষ বক্ততৃায় ইরাকের সাবেক এই প্রেসিডেন্ট কন্যা বলেছিলেন, আরবের পাশে ইরাক ভিন্ন এক আরব হওয়া উচিত নয়। ইরানকে সংঘাত ও অনৈক্য পরিহার করার আহ্বান জানিয়ে তিনি বলেন, তাদের শক্তি আমাদেরও শক্তি। সাদ্দাম কন্যা রাঘাদ সাদ্দাম ভবিষ্যতে ইরাকের রাজনীতিতে প্রবেশ করবেন এমন সম্ভাবনা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: